ঝিনাইদহে ভূমি সেবা সপ্তাহ শুরু

ঝিনাইদহ প্রতিনিধি-

‘স্মার্ট ভুমি সেবায় ভুমি মন্ত্রণালয়’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে ঝিনাইদহে শুরু হয়েছে ভূমি সেবা সপ্তাহ। জেলা প্রশাসনের আয়োজনে সোমবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে একই স্থানে এসে শেষ হয়। এর আগে বেলুন উড়িয়ে সপ্তাহের উদ্বোধন করা হয়। পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সেসময় জেলা প্রশাসক এস এম রফিকুল ইসলাম, স্থানীয় সরকারের উপ-পরিচালক ইয়ারুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মীর আবিদুর রহমান, জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা সেলিম রেজা, সরকারি কৌশুলী বিকাশ কুমার ঘোষ, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মকবুল হোসেন, জেলা প্রেসক্লাবের সভাপতি মিজানুর রহমান, গান্না ইউনিয়নের চেয়ারম্যান আতিকুল হাসান মাসুমসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

আলোচনা সভায় বক্তারা বলেন, ভূমি সংক্রান্ত সেবা মানুষের দৌড়গোড়ায় পৌছে দিতে সরকার কাজ করে চলেছে। মানুষ এলাকায় বসেই অনেক সেবা পাচ্ছে। এই সেবা যাতে আরো সহজিকরণ করা যায় সে বিষয়ে সকলকে আন্তরিকতার সাথে কাজ করার আহবান জানান তারা। সোমবার থেকে শুরু হওয়ায় সেবা সপ্তাহ চলবে আগামী ২৮ মে পর্যন্ত।



No comments

Powered by Blogger.