কালীগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারা-মারি, আহত ৬

 


 এম শাহজাহান আলী সাজু-

বাড়ির পাশে গাছে গরু বাঁধাকে কেন্দ্র করে দুই পক্ষে অন্তত ৬ জন আহত হয়েছে। শুক্রবার সকালে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার ছোট তালিয়ান গ্রামে এমন তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারা-মারির ঘটনা ঘটে। আহতরা হলেন, উপজেলার ছোট তালিয়ান গ্রামের মোতালেবুর রহমানের ছেলে জুয়েল , মৃত ওসমান মোল্ল্যা ছেলে পান্নু মোল্ল্যা ও মোতালেবুর রহমান। অন্য পক্ষ একই গ্রামের প্রতিবেশি মোতলেবের ছেলে সাহেব আলী, নায়েব আলী ও সাহেব আলীর ছেলে মিঠুন। এদের মধ্যে সাহেব আলীর ছেলে মিঠুনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে যশোর সদর হাসপাতালে রিফার্ড করা হয়েছে। 

একপক্ষের আহত পান্নু মোল্ল্যা জানান, আমার বাড়ির পাশের গাছ লাগানো জমিতে প্রতিদিন প্রতিপক্ষ নায়েব আলীরা গরু বাঁধে। ছোট ছোট গাছে গরু বাঁধলে গাছ গুলি ভেঙ্গে যাবে ভেবে আমি গতকাল আড়দিয়ে ঘিরে দিয়েছি। তারপরেও প্রতিপক্ষরা আমার আড়ের পাশে গরু বাঁধলে আমি গরুর দড়িগুলি ঘুলে দিলে প্রতিপক্ষরা আমাদের ওপর চড়াও হয়। এরপর কথা কাটা-কাটির এক পর্য়ায়ে দুই পক্ষ লাঠি দিয়ে মারা-মারির ঘটনা ঘটে।  

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো : মাহবুবুর রহমান জানান, এধরণের মারা-মারির ঘটনা আমার জানা নেই। তবে অভিযোগ দিলে অবশ্যই আইনগত ব্যবস্থা নিব। 


No comments

Powered by Blogger.