সাংবাদিক নাদিম হত্যাকান্ডে জড়িতদের বিচারের দাবিতে ঝিনাইদহে মানববন্ধন ও বিক্ষোভ

ঝিনাইদহ প্রতিনিধি-

জামালপুরের বাংলানিউজ টোয়েন্টিফোর.কম ও ৭১ টেলিভিশনের সাংবাদিক  গোলাম রব্বানী নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালিত হয়েছে। 

শনিবার দুপুরে শহরের পোস্ট অফিস মোড়ে এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করে ঝিনাইদহ প্রেসক্লাব ও টেলিভিশন সাংবাদিক ফোরাম। ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচিতে ঝিনাইদহ জেলায় কর্মরত সকল সাংবাদিকবৃন্দ ও সুশীল সমাজের প্রতিনিধিরা ব্যানার, ফেস্টুন নিয়ে অংশ নেয়। 

মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচিতে বক্তব্য রাখেন ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হান, সাধারন সম্পাদক মাহমুম হাসান পিটু, সিনিয়র সাংবাদিক বিমল কুমার সাহা, এম রবিউল ইসলাম রবি, কেএম সালেহ, শামীমুল হক শামীম, এম এ জলিল।

অপর দিকে ঝিনাইদহ টেলিভিশন সাংবাদিক ফোরামের পক্ষ থেকে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচিতে বক্তব্য রাখেন টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি শিপলু জামান, সহসভাপতি ফয়সাল আহমেদ, সাধারন সম্পাদক রাজিব হাসান, সাংগঠনিক সম্পাদক সাদ্দাম হোসেন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জহুরুল ইসলাম হিরো, ক্রিড়া ও সাহিত্য বিষয়ক সম্পাদক রুহুল আমিন , কোষাধ্যক্ষ লোটাস রমহান সোহাগ, নির্বাহী সদস্য আসিফ ইকবাল মাখন,  মিঠু মালিতাসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

বক্তরা, সাংবাদিক নাদিম হত্যার সাথে জড়িত সকলকে দ্রæত সময়ের মধ্যে গ্রেফতার করে শাস্তির দাবি করেন। সেই সাথে সাংবাদিকদের নিরাপত্তা জোরদার, মিথ্যা মামলা প্রত্যাহার ও সাংবাদিক হত্যা মামলায় আসামীদের দ্রæত বিচারের দাবি জানানো হয়।

মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে ঝিনাইদহ প্রেসক্লাবে গিয়ে শেষ হয়। 


No comments

Powered by Blogger.