অসহায় আওয়ামীলীগ নেতার পরিবারের নতুন ঘর নির্মাণ শুরু করেছেন নবগঠিত আওয়ামীলীগের নেতৃবৃন্দ

 স্টাফ রিপোর্টার-

আওয়ামীলীগ নেতা মরহুম হেমায়েতের অসহায় পরিবারের নতুন ঘর নির্মাণ করার উদ্যোগ নিলেন ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা নবগঠিত আওয়মীলীগের নেতৃবৃন্দ। ঝিনাইদহ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র সাইদুল করিম মিন্টুর নির্দেশে শুক্রবার বেলা ১২টার সময় ১১নং রাখালগাছি ইউনিয়নের বগেরগাছি গ্রামের আওয়ামীলীগ নেতা মরহুম হেমায়েতের অসহায় পরিবারে নতুন ঘর নির্মাণ কাজ উদ্বোধন করেন উপজেলা নবগঠিত আওয়মীলীগের নেতৃবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইসরাইল হোসেন, কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ১০ নং কাষ্টভাঙ্গা ইউনিয়ন পরিষদের বার বার নির্বাচিত চেয়ারম্যান আয়ুব হোসেন খাঁন, জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক ও সাবেক মেয়র মোস্তাফিজুর রহমান বিজু, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মতিয়ার রহমান মতি, উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি আব্দুর রশিদ খোকন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক প্রফেসর জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক আমিনুর রহমান তপু, জেলা পরিষদের সদস্য জসিম উদ্দিন সেলিম, উপজেলা পুজা উদ্্যাপন কমিটির সাধারণ সম্পাদক ও পৌর আওয়ামীলীগের অন্যতম সংগঠক বাবু প্রশান্ত খাঁ, উপজেলা শ্রমিকলীগের যুগ্ম-আহবায়ক অমিত সিকদার বিশু, ছাত্রলীগ নেতা ইয়াছির আরাফাত প্রমূখ। এসময় ১১ নং ইউনিয়ন পরিষদের সচিব ও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিরা উপস্থিত ছিলেন।

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আয়ুুব হোসেন খাঁন জানান, দু:সমায়ে আওয়ামীলীগের রাজনীতি করতেন হেমায়েত আলী। তিনি দলের জন্য সময় দিতেন। হেমায়েতে মাটির ঘরে বাস করতেন। ঝিনাইদহ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টুর নির্দেশে ও উপজেলা নবগঠিত আওয়মীলীগের নেতৃবৃন্দ উদ্যোগে আমরা তার পাঁকা ঘর নির্মাণ করার সিদ্ধান্ত নিয়েছি।

উল্লেখ্য, গত ২৩ জুন’২৩ ব্রেন স্টোকে মারা যান আওয়ামীলীগ নেতা হেমায়েত আলী। তিনি বগের গাছি গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে। 

No comments

Powered by Blogger.