ঝিনাইদহে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

 ঝিনাইদহ প্রতিনিধি-

ঝিনাইদহে বিএনপি, জামাতের নৈরাজ্য ও দেশ বিরোধী অপশক্তির আগুন সন্ত্রাসের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। জেলা আওয়ামীলীগের উদ্দোগে জেলা কার্যালয় চত্তর থেকে রবিবার সকালে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি পায়রা চত্তর, কেসি কলেজ সড়ক সহ বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে পোস্ট অফিস মোড়ে এসে শেষ হয়। পরে সেখানে অনুষ্ঠিত হয় প্রতিবাদ সমাবেশ। 

সেসময় জেলা আওয়ামীলীগের সভাপতি ও সংসদ সদস্য আব্দুল হাই, সাধারন সম্পাদক সাইদুল করিম মিন্টু, সহ-সভাপতি শফিকুল ইসলাম অপু, সরোয়ার জাহান বাদশা, যুগ্ম সাধারন সম্পাদক মাসুদ আহমেদ সনজু সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ বিভিন্ন সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সমাবেশে জেলা আওয়ামীলীগের সভাপতি ও সংসদ সদস্য আব্দুল হাই বলেন, বিএনপি-জামাত আবারো দেশে অগ্নি সন্ত্রাস শুরু করেছে। ঢাকার অবস্থান কর্মসুচির নামে সরকারী গাড়ী ভাংচুর, অগ্নি সংযোগ সহ বিভিন্ন যানবাহনে আগুন দিয়েছে। কিন্তু পুলিশ তবুও সহনশীলতার পরিচয় দিয়ে তাদের উপর হামলা করেনি।  কিন্তু এই সন্ত্রাসীদের মনে রাখতে হবে আগামীতে যদি পুনরায় এ পরিস্থিতি সৃষ্টি করতে চাই তাহলে তাদের হঠিয়ে দিতে সরকারের খুব বেশী সময় লাগবে না। 



No comments

Powered by Blogger.