কালীগঞ্জে ইউপি সদস্যের রহস্যজনক মৃত্যু

এম শাহজাহান আলী সাজু-

ঝিনাইদহের কালীগঞ্জে গলা কেটে আনোয়ার হোসেন আনার নামে এক ইউপি মেম্বারের রহস্যজনক মৃত্যু হয়েছে। তার মৃত্যু নিয়ে পুলিশ,পরিবার ও প্রতিবেশীরা ভিন্ন ভিন্ন বক্তব্য দিযেছে। বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে নিজ বাড়িতে এঘটনা ঘটে। এরপর যশোর সদর হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়। নিহত আনোয়ার হোসেন কালীগঞ্জ উপজেলা মালিয়াট ইনিয়নের ৬নং ওয়ার্ডের নির্বাচিত ইউপি মেম্বার। সে ওই গ্রামের আব্দুল বারেক মন্ডলের ছেলে এবং অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা। তার দুই মেয়ে এক ছেলে রয়েছে। সংবাদ পেয়ে ঝিনাইদহ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আবিদুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন। 


নিহতের ভাইরা ভাই মুজিদ হোসেন জানান, কয়েক মাস আগে স্ট্রোক করার পর থেকে সে অসুস্থ্য ছিল। একদিন আগে যশোর সিএম এইচ থেকে ডাক্তার দেখিয়ে বাড়িতে আনা হয়। বুধবার দুপুরে ঘরের মধ্যে পড়ে গিয়ে সোকেসের গ্লাস ভেঙ্গে গলা কেটে যায়। এরপর তাকে উদ্ধার করে যশোর হাসপাতালে নেওয়ার পথে মারা যান। 

এদিকে মালিয়াট ইউনিয়নের চেয়ারম্যান আজিজুল হক খান ইউপি সদস্য আনোয়ার হোসেন নিহতের ঘটনা নিশ্চিত করে জানান, সে অসুস্থ্য ছিল ঠিক কিন্তু কিভাবে আতœহত্যা করেছে তা এখনো নিশ্চিত হতে পারিনি। তবে লোক মুখে জেনেছি পারিবারিক নানা সমস্যার কারনে সে নিজের গলা নিজে কেটে আতœহত্যা করেছে। 

এবিষয়ে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবুর রহমান জানান, নিহত ব্যক্তি তিন মাস আগে স্ট্রোক করে যাশোর সিএমএইচ এ চিকিৎসাধিন ছিল। গতকাল রাতে অসুস্থ্যতার কারণে ঘুম না হওয়ায় আরো বেশি অসুস্থ্য হয়ে পড়ে। দুপরে ঘরে ভিতরে উঠে দাড়াতে গেলে মাথা ঘুরে সোকেসের গ্লাসের উপর পড়ে যায়। এতে গ্লাস ভেঙ্গে তার গলাই ঢুকে যায়। এসময় প্ররিবারের লোকজন তাকে উদ্ধার করে যশোর হাসাপাতালে নেওয়ার পথে মারা যান। নিজের গলা নিজে কেটে আতœহত্যা করেছে না মাথা ঘুরে সোকেসের গ্লাসের উপর পড়ে গ্লাসে গলা কেটে রক্তক্ষনণে মৃত্যু হয়েছে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, লাশ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট পেলেই মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে। 


No comments

Powered by Blogger.