গাড়ির সাথে ধাক্কায় লাগায় রাস্তায় দাড়িয়ে ঝগড়া, অপর গাড়ীর চাপায় ১ জন নিহত ও ৩ জন আহত ।

 

ঝিনাইদহ প্রতিনিধি-

ট্রাকের সাথে মাইক্রোবাসের ধাক্কা লাগায় রাস্তায় গাড়িয়ে বাক-বিতন্ডায় জড়ায় মাইক্রোবাসের চালকসহ যাত্রীরা। সেসময় অপর একটি ট্রাক তাদের চাপা দিলে ঘটনাস্থলে একজন নিহত ও ৩ জন আহত হয়।

শনিবার রাত ৩ টার দিকে ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়কের শৈলকুপা উপজেলার মহম্মদপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত পিকুল হোসেন যশোরের নওয়াগ্রামের লিয়াকত হোসেনের ছেলে।

স্থানীয়রা জানায়, ৩ টার দিকে মহম্মদপুর স’মিলের সামনে দুর্ঘটনায় ঘটনাস্থলেই একজন নিহত ও ৩ জন আহত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়।

ঝিনাইদহ আরাপপুর হাইওয়ে থানার ওসি মিজানুর রহমান জানান, রাতে দুর্ঘটনায় ১ জন মারা গেছে। ৩ জন আহত হয়েছে। আমরা ধারনা করছি ওই স্থানে ট্রাকটি মাইক্রোবাসকে ধাক্কায় দেয়। এ ঘটনার পর ট্রাকের চালকের সাথে মাইক্রোবাসের চালক ও যাত্রীরা বাক-বিতন্ডা শুরু করে। এক পর্যায়ে অপর একটি ট্রাক তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। আহতরা অচেতন থাকায় ও ঢাকায় রেফার্ড করার কারণে সম্পুর্ণ তথ্য জানা যায়নি। আমরা ট্রাক ও মাইক্রোবাসটি আটক করেছি। নিহতের লাশ সদর হাসপাতালে রাখা আছে।


No comments

Powered by Blogger.