কালীগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হোটেলে হামলা

স্টাফ রিপোর্টার-

হোটেলের গায়ে দাঁড়িয়ে প্রসাব করাকে কেন্দ্র করে হোটেলে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে। এমন তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলার ঘটনাটি ঘটেছে রোববার সকালে ঝিনাইদহের কালীগঞ্জ শহরের নতুন বাজার গরু হাটার পাশে আজমের হোটেলে। এসময় হামলাকারীরা হোটের চেয়ার টেবিল ভাংচুর করে এবং ক্যাশে থাকা ২২ হাজার টাকা জোর পূর্বক নিয়ে নেয়। এঘটনায় হোটেলের মালিক আজমের ছেলে লিমন হোসেন বাদী হয়ে ৪জনের নাম উল্লেখ করে কালীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্তরা হলেন, আড়পাড়া নদীপাড়া গ্রামের আজাহারের ছেলে চয়ন, সেতু পিতা: অজ্ঞাত, হাশেম আলী পিতা : অজ্ঞাত ও একই এলাকার সেলিমের ছেলে শিমুল। 

লিখিত অভিযোগে জানা গেছে, রোববার সকাল ১০টার সময় আড়পাড়া নতুন বাজার সংলগ্ন গোহাটায় খাবারের হোটেলের গায়ে ৩নং বিবাদী হাসেম দাঁড়ায়ে প্রসাব করাকালে হোটেল মালিক আজম বিশ^াস নিশেধ করেন। এসময় উভয় পক্ষে মধ্যে কথ কাটা-কাটির এপর্যায়ে হাশেম হোটেল মালিক আজমের সাথে অকথ্য ভাষায় গালি-গালাজ করে ও হুমকি ধামকি প্রদান করে। পরে হাশেম তার অন্যান্য সহযোগীদের ফোনে ডেকে এনে দেশীয় অস্ত্র-স্বস্ত্রে সজ্জিত হইয়া হোটেলে হামলা চালিয়ে ভাংচুর করে। এসময় আমার ছোট ভাই নয়ন ও সুমন ঠেকাতে আসলে তাদেরকেও মারধর করে। হামলাকারীরা হোটের চেয়ার টেবিল ভাংচুর করা পর ক্যাশে থাকা ২২ হাজার টাকা জোর পূর্বক নিয়ে নেয়। এছাড়া খাবার হোটেলে ভাংচুর করায় প্রায় ১০ হাজার টাকা ক্ষতির দাবী করেন হোটেল মালিক।  এবিষয়ে কালীগঞ্জ উপজেলা হোটেল মালিক সমিতির সাধারণ সম্পাদক ও নিউ বাঘাট হোটেলের মালিক নিরাঞ্জন ঘোষ জানান, বিষয়টি আমি শুনেছি। আমি হোটেল মালিক সমিতির সভাপতিসহ অন্যান্যদের সাথে কথা বলে সিদ্ধান্ত নিব। 

কালীগঞ্জ থানার ডিউটি অফিসার এসআই সেকেন্দার আলী জানান, দুই পক্ষই অভিযোগ দায়ের করেছেন। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। 


No comments

Powered by Blogger.