কালীগঞ্জে সার ও কীটনাশক দোকানে দুর্ধর্ষ চুরি

 স্টাফ রিপোর্টার-

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার পৌর এলাকার পাইকপাড়া-নলডাঙ্গা রোডের আনন্দবাগ মোড়ে অবস্থিত "মেসার্স লস্কর ট্রেডার্স"- এ দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। গত শুক্রবার দিবাগত রাতে এ দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় প্রতিষ্ঠানটি স্বত্বাধিকারী পাইকপাড়া গ্রামের আব্দুল আজিজ লস্করের ছেলে রাফিজুল ইসলাম বাদী হয়ে কালীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন। 

অভিযোগে তিনি উল্লেখ করেন, দীর্ঘদিন ধরে তিনি আনন্দবাগ মোড়ে নিজের দোতলা বাড়ির নিচের দোকান ঘরে সার, কীটনাশক ও ডিজেল বিক্রয় করেন। ঘটনার রাতে ৯ টার দিকে দোকান বন্ধ করে তিনি উপরে বাসায় যেয়ে ভারত - বাংলাদেশের মধ্যকার অনুষ্ঠিত ক্রিকেট খেলা দেখতে থাকেন। এসময় মোড়ে চায়ের দোকানেও স্থানীয়রা খেলা দেখছিল। খেলা শেষে তিনি ঘুমিয়ে পড়েন। যথারীতি ফজরের নামাজ আদায়ের জন্য প্রস্তুতি নিয়ে বের হতেই নিচ থেকে কয়েকজন তাকে জানাই তার দোকানের একটি শাটার খোলা। এ কথা শুনে তড়িঘড়ি করে দোকানের 

মধ্যে যেয়ে তিনি দেখতে পান তার  ক্যাশ বাক্সটি টেবিলের উপরে খালি অবস্থায় পড়ে আছে। তাতে কোন টাকা নেই। গত দুইদিন তথা বৃহ¯পতি ও শুক্রবার এর মাল বিক্রির আনুমানিক সাড়ে তিন লক্ষ টাকা ক্যাশ বাক্সে ছিল, যা চোরচক্রের সদস্যরা নিয়ে গেছে। চোরেরা আমার দোকান থেকে টাকার সঙ্গে নেওয়া চেক বই এবং নিজের ব্যবহৃত স্মার্টফোনটি নলডাঙ্গা রোডে পুলিশ ছাউনির পাশে লিচু বাগানে ফেলে রেখে যায়। ভুক্তভোগী ব্যবসায়ী রাফিজুল ইসলাম কালিগঞ্জ পৌর ব্যবসায়ী সমিতির ৪৪১ নং সদস্য। ব্যবসায়ী রাফিজুল ইসলাম তার ব্যবসায় প্রতিষ্ঠান থেকে টাকা চুরির ঘটনায় ভেঙে পড়েছেন। 

এ ব্যাপারে কালিগঞ্জ পৌর ব্যবসায়ী সমিতির সভাপতি আসাদুজ্জামান জানান, ঘটনা জানতে পেরে আমি ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী সদস্যের দোকান পরিদর্শন করি। পৌর এলাকায় এ ধরনের দুর্ধর্ষ চুরির ঘটনা ব্যবসায়ীদেরকে চরমভাবে  ক্ষতিগ্রস্ত করছে। আমি পুলিশ প্রশাসনের নিকট চুরির সাথে জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীর খোয়া যাওয়া অর্থ উদ্ধারের দাবি জানাচ্ছি। 

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবুর রহমান বলেন, চুরির ঘটনা একটি অভিযোগ পেয়েছি। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানান তিনি।


No comments

Powered by Blogger.