কালীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা আমজাদ আলী ইন্তেকাল

  বারবাজার প্রতিনিধি: 

ঝিনাইদহের কালীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা আমজাদ আলী (৮৬) বার্ধক্যজনিত কারনে ইন্তেকাল করেছেন। ইন্না-লিল্লাহ ওয়া ইন্না ইলাইহি রাজিউন। বুধবার সকাল ৮টায় উপজেলার খর্দ্দখামার নিজ বাড়িতে তিনি মৃত্যু বরণ করেন। মৃত্যুকালে স্ত্রী, তিন পুত্র ও দুই কন্যাসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। 

বুধবার সকাল ১১.৩০ মিনিটে খর্দ্দখামার ঈদগাঁ মাঠে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধা আমজাদ আলীর গার্ড অব অনার প্রদান করা হয়। গার্ড অব অনার পরিচালনা করেন সুবেদার রজব আলী। জোহর নামাজ বাদ তার জানাযার নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এই সময় উপস্থিত ছিলেন স্থানীয় সাংসাদ আনারুল আজীম আনার, কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কাষ্ঠভাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান আয়ুব হোসেন খাঁন। 

 উপজেলা সহকারী (ভুমি) হাবিবুল্লাহ, কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুবুর রহমান মিনে, বারবাজার পুলিশ ক্যাম্পের এসআই হায়াৎ মাহমুদ, সাবেক  মুক্তিযোদ্ধা কমান্ডার হেলাল উদ্দিন সরদার, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সেকেন্দার আলী মোল্লা, বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলী, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি গাজী জাহাঙ্গীর আলম, সহসভাপতি রিপন হোসেনসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।




No comments

Powered by Blogger.