ঝিনাইদহে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বাড়িঘর ভাংচুর লুটপাট

ঝিনাইদহ প্রতিনিধি-

ঝিনাইদহে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বাড়িঘর ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। সোমবার দুপুরে সদর উপজেলার হিরাডাঙ্গা-সুরাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ওই গ্রামের মনিরুল ও রাশেদের সমর্থক এবং আবুল বাশার আলমের সমর্থক ইব্রাহিম হোসেনের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। তারই জের ধরে সোমবার দুপুরে ৩০/৩৫ জন সংঙ্গবদ্ধ হয়ে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ইব্রাহিমের বাড়িতে হামলা করে। সে সময় বাড়িঘর ভাংচুরসহ ড্রেসিন টেবিলের ড্রয়ারে থাকা নগদ ২ লক্ষ টাকা ও ৮ ভরি স্বর্ণালঙ্কার ও ৪ টি গাভী গরু লুট করে নিয়ে যায়। 

এছাড়াও পুলিশ এর সহযোগিতায় কিছু মালামাল স্থানান্তর করার সময় মালামাল গুলো কুপিয়ে ও ভেঙ্গে তছনছ করে দেয় প্রতিপক্ষরা। এ ঘটনায় ইব্রাহিম হোসেন বাদী হয়ে সোমবার রাতে সদর উপজেলার পোড়াহাটি ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল ইসলাম হিরণকে হুকুমের আসামী করে সদর থানায় ৩২ জনের নাম উল্লেখ করে একটি অভিযোগ দায়ের করেছে।

এ ব্যপারে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিন উদ্দিন জানান, সদর উপজেলার হিরাডাঙ্গা-সুরাপাড়া গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে একটি বাড়িঘর ভাংচুরের কথা শুনেছি। শুনামাত্র তার্থক্ষনিক ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। এলাকার পরিস্থিতি স্বাভাবিক আছে। এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনআনুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


No comments

Powered by Blogger.