শৈলকুপায় ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতা রিপন হত্যার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

ঝিনাইদহ প্রতিনিধি-

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার আবাইপুর ইউনিয়নের সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান রিপন হত্যার প্রতিবাদ ও দোষীদের আইনের আওতায় আনার দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেলে উপজেলার মীনগ্রামে এ কর্মসূচীর আয়োজন করে নিহতের স্বজন ও এলাকাবাসী। সেসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি মতিয়ার রহমান, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান এম আব্দুল হাকিম আহম্মেদ, উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শামীম হোসেন মোল্লা, নিত্যানন্দপুর ইউনিয়নের চেয়ারম্যান মফিজ উদ্দিন বিশ্বাস, সাবেক ছাত্রলীগ নেতা মেহেদি হাসান, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম বাচ্চু, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক রিপন মোল্লা, উপজেলা ছাত্রলীগের সভাপতি মনিরুজ্জামান মিশন, সাধারণ সম্পাদক মো. বাবু, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খালেকুজ্জামান উকিল মোল্লা, বগুড়া ইউনিয়নের সদস্য ফরিদ উদ্দিন ও নিহতের পিতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ।

এর আগে মীনগ্রামের মাস্টার মোড়ট এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। পরে সেখানে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তারা, ইউপি সদস্য রিপন হত্যার সাথে জড়িত সকলের দ্রুত গ্রেফতার করে কঠোর শাস্তির দাবী জানান।

উল্লেখ্য, গত ১৬ অক্টোবর রাত ২ টার দিকে শৈলকুপা থানা থেকে মোটর সাইকেল যোগে বাড়ী ফিরছিলে ইউপি সদস্য রিপন। পথে মীনগ্রাম-আবাইপুর সড়কের মাঠের মধ্যে পৌঁছালে আধিপত্য বিস্তারের জেরে দ্বন্দ্বে আবাইপুর ইউনিয়নের চেয়ারম্যান হেলাল উদ্দিন বিশ্বাসের লোকজন তার গতিরোধ করে কুপিয়ে ও পিটিয়ে  গুরুতর আহত করে। সেখান থেকে তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে রাত ৩ টার দিকে তার মৃত্যু হয়।



No comments

Powered by Blogger.