কালীগঞ্জে সাংবাদিক আজাদ রহমানের সংবর্ধনা

 স্টাফ রিপোর্টার-

তৃতীয়বারে মত প্রথম আলো পত্রিকার বর্ষসেরা সাংবাদিক নির্বাচিত হওয়ায় কালীগঞ্জ প্রেস ক্লাবের উপদেষ্টা সদস্য ও প্রথম আলো পত্রিকার নিজস্ব প্রতিবেদক আজাদ রহমানকে সংবর্ধনা প্রদান করেছেন কালীগঞ্জে কর্মরত সকল সাংবাদিকবৃন্দ। বৃহস্পতিবার দুপুরে ঝিনাইদহের কালীগঞ্জ শহরের হাঙ্গার ফ্রি ওযার্ল্ডের কনফারেন্স রুমে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। কালীগঞ্জ উপজেলায় কর্মরত সাংবাদিকদের ব্যানারে গুণি সাংবাদিক আজাদ রহমানকে এ সংবর্দনা দেওয়া হয়। এই উপলক্ষে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শাহজাহান আলী সাজুর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তৃতা করেন, ঝিনাইদহ রিপোর্টারস ইউনিটের সভাপতি এমএ কবির, কোটচাঁদপুর রিপোর্টার ইউনিটের সাধারন সম্পাদক সুব্রত কুমার, সমকালের জামির হোসেন, নয়া দিগন্তের গোলাম রসুল, বৈশাখী টেলিভিশনের রফিকুল ইসলাম, কালের কন্ঠের নয়ন খন্দকার, দৈনিক মানবকন্ঠের শাহজাহান আলী বিপাশ, দৈনিক সংবাদের সাবজাল হোসেন প্রমূখ। এসময় উপস্থিত ছিলেন,  গ্রামের কাগজের টিপু সুলতান, যায়যায় দিনের তারেক মাহমুদ, বীর জনতার বাবুল আক্তার, যুগান্তরের শাহারিয়ার আলম সোহাগ, গাজী টিভির ওলিয়ার রহমান, ভোরের ডাকের এনামুল হক সিদ্দিক, দৈনিক ভোরের দর্পনের মোমিনুর রহমান মন্টু, একাত্তর টিভির মিশন আলী, সাংবাদিক হাবিব উসমান, সাংবাদিক রবিউল ইসলাম, সাংবাদিক হুমাইন কবির সোহাগসহ জেলার কর্মরত অর্ধশতাধিক গণমাধ্যমকর্মী উপস্থিত ছিলেন।  

অনুষ্ঠানের স্বাগত বক্তব্যে জৈষ্ঠ্য সাংবাদিক শাহজাহান আলী সাজু বলেন, আজাদ রহমান ২০২৩ সালে পত্রিকাটির দেশসেরা প্রতিনিধি নির্বাচিত হয়েছেন। এর আগে দুইবার ২০০৬ ও ২০২৮ সালে সেরা প্রতিনিধি নির্বাচিত হন। এছাড়া পত্রিকাটির ২৫ বছরের সেরা অর্জনের তালিকায় প্রথম হয়েছে কালীগঞ্জের বেজপাড়ার প্রথম আলো সড়ক। সম্প্রতি ঢাকার একটি পাঁচতারা হোটেলে তাকে সম্মান জানানো হয়। তার এ অর্জনে কালীগঞ্জসহ জেলাবাসি গর্বিত। তার অর্জন বর্তমান প্রজন্মের সাংবাদিকদের কাছে আদর্শ করনীয় হয়ে থাকবে বলে উল্লেখ করেন তিনি। 

অনুষ্ঠানে সাংবাদিক আজাদ রহমান তার বক্তব্যে তার কর্মজীবনের উল্লেখযোগ্য নানা ঘটনা তুলে ধরেন। এসময় সাংবাদিক আজাদ রহমান কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, তার এই অর্জনে সকল সাংবাদিকদেকে অবদান রয়েছে। তার এই অর্জন কালীগঞ্জের সকল কর্মরত সাংবাদিকদেও প্রতি উৎসর্গ করেন। 

অনুষ্ঠান শেষে সাংবাদিক আজাদ রহমানকে ফুল ও ক্রেস্ট দিয়ে সংবর্ধিত করা হয়। অনুষ্ঠান পরিচালনা করেন দৈনিক ইনকিলাব পত্রিকার কালীগঞ্জ প্রতিনিধি আশিকুর রহমান সোহাগ। 


 

No comments

Powered by Blogger.