আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সম্ভাব্য প্রার্থী ব্যরিস্টার মোহাম্মদ আলীর গণসংযোগ অব্যাহত

মোঃ রাশেদ সরোয়ার,মহেশপুর,প্রতিনিধিঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সম্ভাব্য প্রার্থী হিসাবে গণসংযোগ করে যাচ্ছেন সাবেক কূটনৈতিক ব্যারিস্টার মোহাম্মদ আলী।
সোমবাার বিকালে উপজেলার ফতেপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে তিনি গনসংযোগ করেন। তিনি দলীয় নেতা কমীদের সাথে নিয়ে নির্বাচনী গসংযোগ করেন। দলীয় নেতা-কর্মীদেরকে সুসংগঠিত করার লক্ষে এবং জাতীয় সংসদ নির্বাচনে নৌকার হাল ধরতে( মহেশপুর-কোটচাঁদপুর) উপজেলার বিভিন্ন ইউনিয়নে তিনি কর্মীসভা ও গণসংযোগ অব্যাহত রেখেছেন। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত দুই উপজেলার গ্রাম, পাড়া বা মহল্লায় নেতা-কর্মীদেরকে সাথে নিয়ে তিনি নৌকা প্রতীকে ভোট চেয়ে গনসংযোগ ও প্রচার-প্রচারণা চালান।
ব্যারিস্টার মোহাম্মদ আলী বলেন, আমি অসহায় মানুষের পাশে দাঁড়াতে চাই এবং সমাজসেবামূলক কর্মকান্ডের সাথে এলাকার উন্নয়ন মূলক কাজ করতে আমি সংসদ সদস্য নির্বাচনে অংশ নিতে চাই। তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর লালিত স্বপ্নকে বাস্তাবয়ন করতে জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্নকে বাস্তবায়ন করতে আমি কাজ করে যাচ্ছি। এ জন্য সকলের সহােগিতা দরকার। তিনি সাধারন মানুষের কাতারে থেকে সবাইকে সাথে নিয়েই কাজ করতে চান। আর তাই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আওয়ামীলীগকে ভোট দেওয়ার জন্য ভোটাদের উদ্বুদ্ধ করেন।

No comments

Powered by Blogger.