ফেসবুক লাইভে দেওয়া প্রতিশ্রুতি রক্ষা করছেন-এমপি আনার

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধিঃ
ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার সারা দিন মটর সাইকেলে নির্বাচনী এলাকার মানুষের দূর্ভোগ-দূর্দশা ও সমস্যা স্ব-চক্ষে দেখে আসার পর আবার প্রায় প্রতিদিন রাত্রে ফেসবুক লাইভে বসেন। ফেসবুক লাইভে তিনি নির্বাচনী এলাকার মানুষের সুখ-দূঃখ, জন-দূর্ভোগসহ নানা অভিযোগ ধৈর্য্যরে সাথে শোনের এবং সে সব সমস্যা সমাধানেরও আশ^াস দেন।
শুধু আস্বাস্থ্য করেই বসে থাকেন না। ফেসবুক লাইভে দেওয়া প্রতিশ্রুতি রক্ষা করতে ছুটে চলেন সে সব জনদূর্ভোগপূর্ণ এলাকায়। নিজে পরিদর্শন করে সে সব সমস্যাগুলি সমাধানের বাস্তব প্রমানও পাওয়া যাচ্ছে যথেষ্ট পরিমান। ইতি মধ্যে তিনি ফেসবুক লাইভে দেওয়া জনগনের প্রতিশ্রুতি রক্ষায় বিভিন্ন খাল, ড্রেনেজ নিজে সাথে থেকে পরিষ্কার করা, ল্যাম্পপোষ্টের ব্যবস্থা, ঝুঁকিপূর্ণ বিদ্যুৎ সঞ্চালন লাইন পরিদর্শনের পর সেগুলি ঝুঁকিমুক্ত করার পরিকল্পনা করা, ঢাকা-খুলনা মহা-সড়কের পাশে যন্ত্রতন্ত্র ভাবে গাড়ি পার্কিং বন্ধ করে মহাসড়ক যানজট মুক্ত করা, পুরাতন ব্রিজের পূর্বপাশে বিকল্প বাঁশের সাকোর উপর বখাটেদের উৎপাত বন্ধ করাসহ বিভিন্ন কার্যক্রম লক্ষ্য করা যাচ্ছে।
সর্বশেষ সোমবার তারই নির্দেশে সড়ক ও জনপথ বিভাগ কালীগঞ্জ মেইন বাসষ্ট্যানে ঢাকা-খুলনা মহসড়কের ভাঙ্গা চোরা বড় বড় গর্ত ভরাট করে সড়ক মেরামতের কাজ শুরু করেছে। এটাও ফেসবুক লাইভে একাধিক ব্যক্তির কাছে দেওয়া প্রতিশ্রুতি রক্ষার প্রতিফলন বলে জানান এলাকার মানুষ। স্থানীয়রা জানান আমরা ফেসবুক লাইভে সাংসদকে যে সব জনদূর্ভোগের কথা জানাচ্ছি সেগুলি তিনি মনোযোগ দিয়ে শুনে সে সব সমস্যার প্রতিশ্রুতি দিয়ে সমাধানও করছে তাৎক্ষনিক ভাবে। এটা অব্যহত থাকলে আমরা অনেক সমস্যার কথা সাংসদকে সহজেই জানাতে পারবো এবং তিনিও অনেক সমস্যা জানতে পারবে।

No comments

Powered by Blogger.