শৈলকুপায় আওয়ামী লীগ কর্মীকে হাতুড়ি পেটা

ঝিনাইদহ প্রতিনিধি-
ঝিনাইদহের শৈলকুপা উপজেলার কাঁচেরকোল ইউনিয়নের ধর্মপাড়া গ্রামে তুহিন শেখ (২৫) নামে এক আওয়ামী লীগ কর্মীকে হাতুড়ি পেটা করেছে প্রতিপক্ষরা। শনিবার বিকেলে ধর্মপাড়া মসজিদের সামনে এ ঘটনা ঘটে। সন্ধ্যায় গুরুতর আহত অবস্থায় তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়।
আহতের স্বজনরা জানান, দীর্ঘদিন ধরে ওই গ্রামে সাহেব আলী মেম্বর ও কালাম মন্ডলের সমর্থকদের মাঝে আধিপত্য নিয়ে বিরোধ চলে আসছিল। গেল উপজেলা পরিষদ নির্বাচনে তুহিন শেখ সাহেব আলী মেম্বরের নেতৃত্বে নৌকা প্রতিকের সমর্থন করে নির্বাচনে অংশ নেয়। অপর দিকে কালাম মন্ডল সতন্ত্র প্রার্থীর আনারস প্রতিকের নির্বাচনে অংশ নেয়। নির্বাচনে আনারস প্রতিক জয়লাভ করে। এরপর থেকেই ওই গ্রামে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা, সংঘর্ষ চলে আসছিল।
শনিবার বিকেলে তুহিন শেখ গ্রামের অন্যপাশ থেকে বাড়ি ফিরছিল। এসময় কালাম মন্ডলের সমর্থক শাকিল হোসেন, মিলন হোসেন, রফিকুল ইসলাম, বাচ্চু, রনি হোসেনসহ বেশ কয়েকজন তুহিনকে ধরে হাতুড়ি পেটা করে। সেখান থেকে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে।
এ ব্যাপারে শৈলকুপা থানার ওসি বজলুর রহমান বলেন, এমন কোন ঘটনার কথা আমার জানা নেই। যদি এমন ঘটনা ঘটে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

No comments

Powered by Blogger.