কালীগঞ্জে ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগ


স্টাফ রিপোর্টার: ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার কলেজ পাড়া এলাকায় ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে । যৌন নির্যাতন কারী কালীগঞ্জ উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের রনজিৎ দাসের ছেলে মিন্টু কুমার দাস। মিন্টু শহরের মুরগি হাটা বাজারে কসমেটিক্স এর ব্যবসা করে ।এঘটনায় বুধবার সকালে ভিকটিমের মা কালীগঞ্জ থানায় একটি মামলা করেছে।
নির্যাতনের শিকার মেয়েটি জানায়,মঙ্গলবার (২৪সেপ্টেম্বর) স্কুল থেকে বিকেল ৪টার সময় এক বান্ধবীর সাথে বাসায় আসে । ঘরের মধ্যে বান্ধবীর সঙ্গে গল্প করছিলাম। হটাৎ মিন্টু আমাদের বাসায় আসে । আমাকে বলে ওই মেয়েটা কে তাকে এখনি চলে যেতে বলো নাহলে সমস্যা আছে। আমার বান্ধবী চলে যায়। এরপর মিন্টু আমাকে জড়িয়ে ধরে এবং আমার শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দেয়। মিন্টু আমাকে ২০টাকা দিয়ে বলে কাউকে কিছু বলবি না।
ভিকটিমের মা জানায় , আমার দুই মেয়ে স্কুল থেকে এসে বাড়িতেই থাকে । আমি বাইরে কাজ করতে যায়। আমি আসার পর আমার মেয়ে কান্না শুরু করে । এরপর সে আমাকে সব খুলে বলে । মিন্টু নামের একটি ছেলে আমার মেয়ের শরীরে হাত দিয়েছে।
কালীগঞ্জ থানার ওসি মো: ইউনুচ আলী বলেন ,৬ষ্ঠ শ্রেণীর এক ছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগে মেয়েটির মা বাদি হয়ে একটি মামলা করেছে । যৌন নির্যাতনকারীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

No comments

Powered by Blogger.