কালীগঞ্জে মরহুম সিরাজুল ইসলাম মন্ডল স্মৃতি ফুটবল টুর্নামেন্ট- টাইব্রেকারে কোটচাঁদপুরকে হারিয়ে চ্যাম্পিয়ন হরিণাকু-ু

 স্টাফ রিপোর্টার-

ঝিনাইদহের কালীগঞ্জ শহরের চাপালী ফুটবল মাঠে মরহুম সিরাজুল ইসলাম মন্ডল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় ঝিনাইদহ কোটচাঁদপুর খেলোয়াড় কল্যাণ সমিতিকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে হরিণাকু-ু ক্রীড়া কল্যাণ একাডেমি। শনিবার বিকাল সাড়ে ৩ টায় এই খেলা অনুষ্ঠিত হয়। 

খেলার প্রথম থেকেই দুটি দল গোল করতে মরিয়া হয়ে ওঠে। দুদলের খেলোয়াড়েরা সহজ সুযোগ নষ্ট করে। প্রথমার্ধে গোলশূন্য থেকেই বিরতিতে যায় দুটি দল। বিরতির পর আক্রমণ আর পাল্টা 

আক্রমণের মধ্য দিয়ে চলতে থাকে দুই দলের খেলোয়াড়দের পায়ের জাদু। কয়েকটি সহজ সুযোগ তৈরি করেও গোল থেকে বঞ্চিত হয় কোটচাঁদপুর খেলোয়াড় কল্যাণ সমিতি। কিন্তু পাল্টা প্রতিরোধ তৈরি করে হরিণাকু-ু ক্রীড়া কল্যাণ একাডেমির খেলোয়াড়েরা। কিন্তু কোন দলই গোলের দেখা না পেয়ে খেলা গড়ায় টাইব্রেকারে। ভাগ্য সহায় না হওয়ায় ৩-২ গোলের ব্যবধানে টাইব্রেকারে কোটচাঁদপুর খেলোয়াড় কল্যাণ সমিতিকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় হরিণাকু-ু ক্রীড়া কল্যাণ একাডেমি। 

ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হরিণাকু-ু পৌরসভার মেয়র ফারুক হোসেন, কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম, কালীগঞ্জ থানার ওসি আব্দুর রহিম মোল্যা, টুর্ণামেন্ট পরিচালনা কমিটির সভাপতি এস.এম শামছুল ইসলাম, পৌরসভার কাউন্সিলর রাশেদুল হক রিগ্যান, চাপালী যুব সংঘের সভাপতি আজাদ রহমান, সাধারণ সম্পাদক সহ অন্যান্যরা। 

খেলায় ম্যান অব দ্য টুর্ণামেন্ট নির্বাচিত হয়েছেন হরিনাকু-ু দলের আশা একই সর্বোচ্চ গোলদাতা হয়েছেন সৌহার্দ্য। ফাইনালে ট্রফির সাথে চ্যাম্পিয়ন দলকে ৩০ হাজার ও রানার আপ দলকে ২০ হাজার নগদ টাকা দেওয়া হয়েছে।


No comments

Powered by Blogger.