“ ঝিনাইদহ জেলা ড্রগন ফলচাষী কল্যাণ সমিতি,নামে নতুন সমিতির আত্ম প্রকাশ ও কমিটি গঠন , সভাপতি এস এম টিপু সুলতান,সাধারণ সম্পাদক আহসানুল হক ডন

 স্টাফ রিপোর্টার-ঝিনাইদহের কালীগঞ্জে চাঁচড়া গ্রামে সাবেক মেয়র মরহুম মকছেদ মিয়ার  ইট ভাটার মাঠে ঝিনাইদহ জেলার ড্রাগন ফল চাষীদের নিয়ে ড্রাগন ফল চাষীকল্যাণ সমিতি গঠনের লক্ষে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিশিষ্ঠ সমাজ সেবক কালীগঞ্জ পৌরসভার ৯ নং ওয়াডের কমিশনার ফিরোজ আহম্মেদ সেণ্টুর সভাপতিত্বে উক্ত সমাবেশে

ব্ক্তব্য রাখেন বাংলাদেশ ফ্লোয়ার গ্রোয়ার্স সুসাটির সহসভাপতি ও বিশিষ্ঠ ড্রাগন চাষী এস এম টিপু সুলতান,চিত্রা নিউজ ২৪ ডট কম পত্রিকার সম্পাদক ও,সাবেক প্রধান শিক্ষক চাঁচড়া মাধ্যমিক বিদ্যালয়ের ও ড্রাগন চাষী  সোলায়মান হোসাইন ,সাবেক ইউপিচেয়ারম্যান ও ড্রাগন চাষী গোলাম রসুল, বিশিষ্ঠ ড্রাগন চাষী সুরত আলী,ড্রাগন চাষী ইকবল হোসেন,ড্রাগন চাষী মিজানর রহমান,হেকমত আলী,আলমঙ্গীর হোসেন প্রমুখ ।অনুষ্ঠানটি পরিচালনা করেণ আহসানুল হক ডন ।

আলোচনা শেষে সর্বসম্মতি ক্রমে “ ঝিনাইদহ জেলা ড্রগন ফলচাষী কল্যাণ সমিতি,, নামে একটি সমিতি গঠিত হয়। সমিতি পরিচালনার জন্য ১৩ সদস্য বিশিঠ উপদেষ্ঠা পরিষদ এবং এস এম টিপু সুলতান কে সভাপতি ও আহসানুল হক ডন কে সাধারন সম্পাদক করে ২১ সদ্স্য বিশিষ্ঠ কমিটি গঠন করা হয় ।

 

 

 

No comments

Powered by Blogger.