কালীগঞ্জে দিনে দুপুরে ছিনতাই

 

স্টাফ রিপোর্টার-

টাকা ছিনতাই করে পালানোর সময় সেন্টু ব্যাপারী নামে এক ছিনতাই কারীকে হাতে-নাতে আটক করেছে জনতা। এসময় আরেক ছিনতাই কারী পালিয়ে গেছে। ঘটনাটি ঘটেছে ঝিনাইদহের কালীগঞ্জে শহরের মধুগঞ্জ বাজারের ১০ তালার সামনে। সোমবার দুপুর ১টার সময় মধু সুদন নামে এক ব্যক্তি ৩ লাখ ৯৩ হাজার টাকা ইসলামী ব্যাংক শাখা থেকে উত্তোলন করে বের হয়ে আসলে এ ছিনতায়ের ঘটনা ঘটে। মধু সুদন কালীগঞ্জ শহরের একটি তেল মিলের ম্যানেজার। এ ঘটনার পর ওই তেল মিলের মালিক শাহজাহান আলী বাদি হয়ে থানায় একটি মামলা করেছেন। 

আটক সেন্টু ব্যাপারী পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার দেবাত্র গ্রামের হোসেন ব্যপারীর ছেলে বলে জানা গেছে। তবে সে পুলিশি জিজ্ঞাসাাবাদে আরো দুইটি পৃথক ঠিকানা দিয়েছে। 

ভূক্তভূগি তেল মিলের ম্যানেজার মধু সুদন জানান, দুপুর ১টার সময় আমি ইসলামী ব্যাংক কালীগঞ্জ শাখা থেকে ৩ লাখ ৯৩ হাজার টাকা উত্তোলন করে বেরিয়ে আসা মাত্রই দুইজন আমার হাতের ব্যাগটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় আমার চিৎকারের আশেপাশে লোকজন এগিয়ে এসে একজনকে ধরে ফেলে। বাকি আরেক জন পালিয়ে যায়। তিনি আরো জানান, আমি দীর্ঘদিন যাবৎ শহরের শাহজাহান তেল মিলের ম্যানেজার হিসাবে কাজ করি। 

কালীগঞ্জ থানার এসআই কাবিরুল ইসলাম জানান, মধু সুদন দুপুরে ইসলামী ব্যাংক থেকে টাকা উত্তলন করে বের হয়ে সামনে রাস্তায় আসলে আটক ওই ব্যক্তিসহ আরো একজন তার টাকার ব্যাগটি ছিনিয়ে নিয়ে পালানোর চেষ্টা করে। এসময় উপস্থিত জনতা সেন্টুকে ধরতে পারলেও আরেক ছিনতাইকারী পালিয়ে যায়। পরে পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে তাকে আটক করা হয়। 

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো : আব্দুর রহিম মোল্লা জানান, আটক ব্যক্তি এখনো ভূল তথ্য দিচ্ছে। এঘটনা ওই তেল মিলের মালিক শাহজাহান আলী বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। আটক ব্যক্তিকে রিমান্ড নেওয়া হবে কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, জিজ্ঞাসাবাদের  জন্য আবশ্যই আদালতে রিমান্ড চাওয়া হবে। 


No comments

Powered by Blogger.